আমেরিকার বিজনেস ম্যাগাজিন ফোর্বসের ১০০ ডিজিটাল তারকা তালিকায় পরীমনি

এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছে আমেরিকার সুপরিচিত বিজনেস ম্যাগাজিন ফোর্বস। সেখানে গুণী গুণী তারকার সঙ্গে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। ডিজিটাল মাধ্যমে প্রতিনিয়ত ঝড় তোলা কণ্ঠশিল্পী, চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীকে এ তালিকায় রাখা হয়েছে।

ম্যাগাজিন ফোর্বসের ওই তালিকার শুরুতে জায়গা করে নিয়েছে দক্ষিণ কোরিয়ার মেয়েদের ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’, এরপরে চীনা কণ্ঠশিল্পী ও অভিনেতা জ্যাকসন। তৃতীয় অবস্থানে রয়েছেন থাইল্যান্ডের অভিনেত্রী দেভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে অমিতাভ বচ্চন। বলিউড তারকাদের মধ্যে এ তালিকায় রয়েছেন অক্ষয় কুমার, শাহরুখ খান, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, শ্রেয়া ঘোষাল, শহীদ কাপুর, রণবীর সিং, হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, জ্যাকুলিন ফার্নান্দেজ, নেহা কক্কর। এ ছাড়া রয়েছে পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান, গায়ক আতিফ আসলাম, অস্ট্রেলীয় অভিনেতা ক্রিস হেমসওর্থ, হংকংয়ের অভিনেতা ডনি ইয়েনের নাম।

গত সোমবার অনলাইনে প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, তাঁর প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই তারকাদের শক্তিশালী উপস্থিতি তাঁদের পর্দা ও মঞ্চে আরও জনপ্রিয় করে তুলেছে। এ ছাড়া কোভিড–১৯ পরিস্থিতিতে যখন সবকিছু বন্ধ, তখন এই তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত–অনুরাগীদের সচেতন ও আশাবাদী হতে সাহায্য করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *