করোনা পরবর্তী সময়ে হিন্দি সিনেমা দিয়ে অভিনয়ে ফিরতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

দীর্ঘ ১০ মাস পর করোনা পরবর্তী সময়ে হিন্দি সিনেমা ‘সল্ট’-এ অভিনয় দিয়ে ‘লাইট ক্যামেরা অ্যাকশন’-এর সামনে হাজির হচ্ছেন ঋতুপর্ণা।

এই সিনেমায় ঋতুপর্ণার বিপরীতে অভিনেতা চন্দন রায় সান্যালকে দেখা যাবে। আশ্রম থেকে কালি ২, হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন চন্দন রায় সান্যাল। হিন্দি ওয়েব সিরিজে তিনি এখন নিয়মিত মুখ হয়ে উঠেছেন। এবার ঋতুপর্ণার সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন। শঙ্কর চরিত্রে অভিনয় করছেন চন্দন।

সিনেমা ‘সল্ট’-এ মায়ার ভূমিকায় থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই শঙ্কর ও মায়ার প্রেম নিয়েই গল্প এগোবে। আদৌতে মায়া অর্থাৎ ঋতুপর্ণা, শঙ্কর অর্থাৎ চন্দন রায় সান্যালের বসের গার্লফেন্ড। তাঁর সঙ্গে প্রেমের ইনিংস কীভাবে এগোচ্ছে সেই দেখতেই হলে ছুটতে হবে।

সিঙ্গাপুর থেকে কলকাতায় ফিরেই শুভ মহরতে হাজির ছিলেন ঋতুপর্ণা। করোনা পরবর্তী সময়ে ১০ মাস পর কাজে ফিরে উচ্ছ্বসিত ঋতুপর্ণা। আনকনভেনশনাল প্রেমের গল্পে নিজের চরিত্র নিয়েও অভিনেত্রী বেশ উত্তেজিত। সল্ট সিনেমার পরিচালনার দায়িত্বে সানি রায়। ছবির প্রযোজনায় পি অ্যান্ড পি এন্টারটেইনমেন্ট। এর আগে এই প্রযোজনা সংস্থা ‘সোয়েটার’ সিনেমাটি উপহার দিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *