আইপি টিভি ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ’র ঈদ পূর্নমিলনী সভা অনুষ্ঠিত

আইপি টিভি ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ’র ঈদ পূর্নমিলনী সভা জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও আইপি টিভি ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ’র সভাপতি হেলেনা জাহাঙ্গিরের সভাপতিত্বে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির সাধারন সম্পাদক গোলাম মুক্তাদিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংগঠনের বিরুদ্ধে অপপ্রচারকারী ও কতিপয় কিছু দূষ্কীতিকারিদের হুসিয়ারী দিয়ে বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও গঠনমুলক কাজের সহযোগি হিসেবে ভাল কাজের মাধ্যমে সকল অপপ্রচার আমরা রুখে দেব।

এসময় আইপি টিভি ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ’র সভাপতি হেলেনা জাহাঙ্গির বলেন, আমরা দেশের জন্য বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে চলেছি।

তিনি আরোও বলেন, কিছু অপশক্তি এই সংগঠনের বিরুদ্ধে বানিজ্য মন্ত্রনালয়সহ বিভিন্ন জায়গায় অপপ্রচার চালাচ্ছে, আমরা আজকের এই সভা থেকে তার প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি।

সভায় উপস্থিত ছিলেন, গোলাম মুক্তাদির- মুভি বাংলা টিভি, সুজিত চক্রবর্তী-সিইও চ্যানেল এস,  জুয়েল আনন্দ- এমডি ঢাকা টিভি, আনিস উদ্দিন সেন্টু -এমডি ফ্লাস টিভি, হুমায়ুন কবির -টিভি সেভেন বাংলাদেশ, ইকরামুল হক ইহান- প্রবাসি বাংলা টিভি, জামাল উদ্দিন- ব্যবস্থাপনা পরিচালক আলিফ টিভি, শামিম রেজা- সিইও জারা টিভি, জহিরুল ইসলাম- নতুন সময় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *